ব্রেকিং নিউজ

ঘাসফুল’র উদ্যোগে ক্ষুদ্র নৃগোষ্ঠির মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার :: বেসরকারী উন্নয়ন সংস্থা ঘাসফুল এর উদ্যোগে ০৪ মে পঞ্চাশজন ইউপি কর্মকর্তা/কর্মচারীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও দুস্থ অসহায় ও কর্মহীন এক’শ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রান্তিক কৃষকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।

ত্রাণ কার্যক্রম উদ্বোধন করেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ফরিদ আহম্মেদ। এতে প্রধান অতিথি হিসেবে নিয়ামতপুর ইউএনও জয়া মারিয়া পেরেরা, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের নিয়ামতপুর উপজেলা সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক উপস্থিত ছিলেন।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ন সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান মো: ফরিদ আহম্মেদ ঘাসফুল সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এধরণের উদ্যোগের প্রশংসা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে এ পর্যন্ত উপজেলা পর্যায়ে যে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে তারমধ্যে ঘাসফুল সবচেয়ে সুশৃংখলভাবে ত্রান বিতরন করেছেন বলে মন্তব্য করেন এবং ঘাসফুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক নূরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়া ও দৈনিক সানসাইন উপজেলা প্রতিনিধি মোঃ তোফাজ্জল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মোঃ জনি আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম সেলিম দৈনিক যুগান্তর ও দৈনিক সোনালী সংবাদ), সাংগঠনিক সম্পাদক সাহান সা (দৈনিক জবাবদিহি), অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন ( দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক রাজশাহীর আলো), দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শিমুল (দৈনিক বজ্রশক্তি), কার্যকরী সদস্য নূরুন নবী ( দৈনিক নবচেতনা), রফিকুল ইসলাম (দৈনিক রাজশাহীর সংবাদ) মোঃ আব্দুল মতিন (দৈনিক প্রভাতের আলো)।

ঘাসফুল এর এরিয়া ম্যানেজার মো: আনোয়ার হোসেন জানান, বিতরনকৃত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, মসুর ডাল ১ কেজি, আলু ৩ কেজি, লবন আধা কেজি, সাবান ২টি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, পিয়াজ ১ কেজি, মাস্ক ০২ টি।

অনুষ্ঠানে নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো: তোফাজ্জল হোসেন, নওগাঁ প্রেস ক্লাবের সেক্রেটারী মো: সিদ্দিকুর রহমান, টিভি চ্যানেল মাই টিভি, জয়যাত্রা ও মোহনার জেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ঘাসফুলের পক্ষে উপস্থিত ছিলেন, সহকারি পরিচালক মো: শামসুল হক এরিয়া ম্যানেজার মো: আনোয়ার হোসেন, শাখা ব্যবস্থাপক মো: আবুল কালাম আজাদ, মো: শরিফ আহমেদ, শাখা হিসাব রক্ষক মো: সোহাগ বাবু এবং অনান্য কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃষ্টির পানি সংরক্ষণ করে দৃষ্টান্ত স্থাপন

এম. আর. লিটন : দেশজুড়ে যখন বিশুদ্ধ পানি সংকট ও পানি সমস্যা ...