sarika1গত মাসে সঙ্গীতশিল্পী সালমার ঘর ভাঙার খবরের রেশ না কাটতেই এবার আরও এক তারকার বিচ্ছেদের খবর পাওয়া গেল। শোনা যাচ্ছে, ঘর ভেঙেছে জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকার।

গত মাসে স্বামী মাহিম করিমের সঙ্গে সারিকার ছাড়াছাড়ি হলেও সম্প্রতি তা প্রকাশ পেয়েছে। এমন খবরই বেগবান হচ্ছে মিডিয়া পাড়ায়।

২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন সারিকা। এরপর সংসার ও সন্তান নিয়ে দারুণ ব্যস্ত ছিলেন তিনি। এ কারণে দু’বছর মিডিয়া থেকে নিজেকে পুরোপুরি দূরে রেখেছিলেন সারিকা। তবে এ বছরের ঈদ নাটকের মাধ্যমে আবার কাজ শুরু করেন তিনি। আর তাতেই নাকি শুরু হয় ঝামেলা। চলতে থাকে স্বামীর সঙ্গে মনোমালিন্য। এরপর বিচ্ছেদে গড়ায় সম্পর্ক।

এ ব্যাপারে সারিকার সাথে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে বিভিন্ন সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, “বৈবাহিক কিংবা ঘর ভাঙার বিষয় নিয়ে কিছুই বলতে চাই না। যদি কিছু জানাতে হয় আরো পরে জানাবো। ” তিনি বলেছেন, “আমি বর্তমানে আগের মতো আবারো নাটক-বিজ্ঞাপনে মনোযোগী হয়েছি। এ বিষয় নিয়ে কথা বলুন, অন্য কিছু না। আগামীতে আরও বেশি বেশি কাজ করবো। ”

উল্লেখ্য, ২০০৬ সালে একটি মোবাইল কোম্পানির মডেল হয়ে সবার নজর কাড়েন সারিকা। এর চার বছর পর আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here