ঘরহীন অসহায় মাহাবুরের পাশে ইবি ছাত্রলীগ সভাপতি পলাশ

ওয়ালিউল্লাহ ওয়ালিদ, ইবি প্রতিনিধি :: বিশ্বব্যাপী ছড়িয়ে পরেছে করোনা ভাইরাসের সংক্রমণ, প্রতিরোধে অপ্রয়োজনীয় চলাফেরায় রয়েছে কঠোর নিষেধাজ্ঞা, গণপরিবহন, অটোরিকশা, অটোবাইক ও ভ্যানগাড়ি  চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। ভাইরাস থেকে  বাঁচতে ঘরে অবস্থান করছে এদেশের মানুষ। এতে নিম্ন আয়ের মানুষদের কর্মসংস্থান কমে গেছে। বন্ধ হয়ে গেছে দিনমজুরের আয়। কর্মহীন ও অসহায় হয়ে পরেছে কুড়িগ্রামের স্থানীয় বাসিন্দা মাহাবুর রহমান। কিছুদিন আগে তার বাড়ি ঘর অগ্নিকান্ডে পুড়ে যায়। এতে তিনি পরিবার চালাতে অসচ্ছল হয়ে পড়ে।
তাই ত্রাণ সামগ্রী দিয়ে মাহাবুর রহমানের পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। বৃহস্পতিবার মাহাবুরের বাড়ি কুড়িগ্রামের ভোগডাঙ্গা ইউনিয়নে চরজগমন গ্রামে গিয়ে তিনি ত্রাণ সামগ্রী প্রদান করেন।
জানা যায়, গত ৬ এপ্রিল ভোগডাঙ্গা ইউনিয়নে চরজগমন গ্রামের বাসিন্দা মাহাবুর রহমানের বাড়ি পুড়ে যায়। এতে তিনি পরিবার চালাতে অসচ্ছল হয়ে পড়ে। তাই ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ তাকে চাল, ডাল, সবজি, লবন কেজি, তেল, ওষুধ আর নগদ টাকা দিয়ে সহায়তা করেন।
ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ব থেকেই পাশে দাঁড়িয়েছি।’
প্রসঙ্গত, এর আগে ইবি ছাত্রলীগ সভাপতি পলাশ ‘ধূসর পান্ডুলিপি’ নামক সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের উদ্দ্যোগে তার এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং বাড়িতে বাড়িতে ও  জীবানুনাশক স্প্রে প্রয়োগ করেন। এছাড়া গতকাল বুধবার মধ্যরাতে শতাধিক পরিবারের খাদ্যসামগ্রী ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কমলনগরে শফিউল বারী বাবু'র সুস্থতা কামনায় দোয়ার আয়োজন

কমলনগরে শফিউল বারী বাবু’র সুস্থতা কামনায় দোয়ার আয়োজন

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি, লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের সন্তান শফিউল বারী ...