গ্রেফতার হতে পারেন শতাব্দী রায়

গ্রেফতার হতে পারেন শতাব্দী রায়ইউনাইটেড নিউজ ডেস্ক :: পশ্চিমবঙ্গের সাড়া জাগানো সারদা কেলেঙ্কারিতে জড়িত থাকার ঘটনায় তৃণমূল কংগ্রেসের একাধিক মন্ত্রী ও এমপি গ্রেফতার হবার পর এবার টলিউডের এক সময়কার জনপ্রিয় তারকা শতাব্দি রায় গ্রেফতার হতে পারেন।

২০১৩ সালে পতন ঘটার আগে পশ্চিমবঙ্গে প্রায় ১৭ লাখ লোকের নিকট থেকে প্রতারণার মাধ্যমে ৩০ হাজার  কোটি রুপি সংগ্রহ করেছিল এমএলএম কোম্পানি সারদা গ্রুপ।

দ্রুত বড়লোক হবার স্বপ্ন দেখিয়ে খুব স্বল্প সময়ে তারা এই বিপুল পরিমাণ সদস্য সংগ্রহ করতে সক্ষম হয়েছিল। সারদা কেলেঙ্কারির মূল নায়ক সূদীপ্ত সেন ছাড়াও এর সাথে জড়িত অনেক রাজনৈতিক নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

জি নিউজের এক প্রতিবেদনে গতকাল বলা হয়, এবার গোয়েন্দাদের নজরদারিতে সাবেক নায়িকা ও তৃণমূল কংগ্রেস এমপি শতাব্দী রায়। গোয়েন্দারা যে তদন্ত রিপোর্ট জমা দিয়েছে তাতে শতাব্দীয় রায়ের নামও ‘আসামির’ তালিকাভুক্ত করা হয়েছে।

রিপোর্টে বলা হয়েছে শতাব্দী রায় শুধু সারদার ব্র্যান্ড অ্যাম্বাসেডার হিসেবেই দায়িত্ব পালন করেননি, গরীব ও নিরক্ষর লোকজনকে ভুল বুঝিয়ে এই এমএলএম প্রতারক চক্রের ফাঁদে ফেলতে তাদের সাহায্য করেছিলেন।

তিনি সারদার ‘ভাল দিকগুলি’ তুলে ধরার দায়িত্বও পালন করছিলেন। সাধারণ মানুষ যখন দেখল তাদের প্রিয় নায়িকাও এমএলএম ব্যবসায় যুক্ত তখন অনেকে ভালোমন্দ না বুঝে ঝাঁপিয়ে পড়ে প্রতারিত হয়।

সেই হিসেবে শতাব্দীও অপরাধী। শতাব্দীর বেশ কিছু সন্দেহজনক আর্থিক লেনদেনের হদিস পেয়েছে গোয়েন্দারা।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লেবাননে ভয়াবহ বিস্ফোরণের বাংলাদেশেী ৩ জনসহ ১০০ জন নিহত

ডেস্ক নিউজ :: লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় বাংলাদেশের অন্তত তিনজন ...