ডেস্ক রিপোর্ট::  গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৩নং ওয়ার্ডের জনসাধারণ। এ সময় তারা মানববন্ধন কর্মসূচিও পালন করে। শনিবার (৮ জুন) সকাল ১০টার দিকে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকার চট্টগ্রামমুখী লেনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় তারা প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে করে চট্টগ্রামমুখী লেনে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়তে হয় ওই যাত্রীদের। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও কাঁচপুর হাইওয়ে পুলিশ এসে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

মানববন্ধনে উপস্থিত মাদানীনগর এলাকার শাহানা বেগম বলেন, কয়েক বছর ধরেই এখানে গ্যাস থাকে না। মধ্যরাতে কিছুটা গ্যাস এলে তখন উঠে রান্না করতে হয়। তিতাস গ্যাস অফিসসহ বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোনো ফলাফল পায়নি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য যেন দ্রুত গ্যাসের ব্যবস্থা করে দেওয়া হয়।

সাহেবপাড়া এলাকার গৃহিণী আফসানা আক্তার বলেন, গ্যাস তো থাকে না বললেই চলে। গভীর রাতে এলে আসে, না এলে তো নাই। তিতাস কর্মকর্তাদের জানালে তারা কেবল আশ্বাসই দেয়, কিন্তু সমাধান হয় না।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের শিমরাইল ক্যাম্পের ইনচার্জ একেএম শরফুদ্দীন বলেন, ওই এলাকায় গ্যাস না থাকায় জনগণ অবরোধ করেছিল। পরে আমরা সেখানে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দিই। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, জনতা সড়কে উঠার কিছুক্ষণের মধ্যেই আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here