বরিশাল :  বরিশালের হিজলা উপজেলার বিচ্ছিন্ন চর বদরপুর থেকে মমতাজ বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ লাশ উদ্ধার  করা হয়। পরবর্তীতে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

নিহত মমতাজ বেগম বদরপুর গ্রামের আব্দুর রহিম বক্স হাওলাদারের স্ত্রী।হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, পুত্রবধূ নাজমা বেগম বাড়িতে টাকা আনাতে গেলে ঘর তালাবদ্ধ দেখতে পান। এসময় লোকজন ডেকে তালা ভেঙ্গে বৃদ্ধাকে মৃত দেখতে পান। পরবর্তীতে থানা পুলিশকে খবর দেয়া হয়।

পুলিশের ধারণা,  বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে পর ফেলে রাখা হয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এঘটনায় নিহতের পুত্র মো. রফিক হাওলাদার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে।

এছাড়াও ইটের আঘাতে নিহত ১ জনের খবর প?াওয়া গেছে। বরিশালের গৌরনদী উপজেলায় পিকেটারদের ছোড়া ইটের আঘাতে রফিকুল ইসলাম (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর রাতে বরিশাল শেরে-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে তার মৃত্যু হয়। রফিকুল ইসলাম মেহেরপুর জেলার শেরপুরের আব্দুর রাজ্জাকের পুত্র।

পুলিশ জানায়, সোমবার রাত ৭টার দিকে রফিকুল ইসলাম মেহেরপুর থেকে কাঁচামাল বিক্রির উদ্দেশ্যে ট্রাকযোগে গৌরনদী রওনা হন। রাত ১২টার দিকে ট্রাকটি কালকিনি নামক স্থানে পৌছালে পিকেটাররা এলোপাতারি ইটপাটকেল ছুড়ে। এতে রফিকুল ইসলাম ও তার সাথে থাকা আবু নাইম গুরুতর আহত হন।

গৌরনদী থানা পুলিশ রাতেই তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা করে।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আবুল কালাম।

মামুনুর রশীদ নোমানী/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here