ফারুক হোসেন, গাইবান্ধা প্রতিনিধি ::

গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জের পুনতাইর বটতলা বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইর বটতলা মাঠে অনুষ্ঠিত খেলায় ৫-৩ গোলে অবিবাহিত একাদশ বিবাহিত একাদশকে পরাজিত করে বিজয়ী হয়েছে।

খেলা শেষে প্রধান অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান বিজয়ী দলের হাতে পুরস্কার হিসেবে ৮৫ হাজার টাকা মুল্যের একটি ষাড় গরু তুলে দেন।

পুরস্কার বিতরণ উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠান সিংজানি সরকারি প্রাথামিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ময়েজ উদ্দীনের সভাপতিত্বে এবং মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আবুল ইসাহাকের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কোচাশহর ইউপি সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ি শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ি ও আওয়ামীলীগ নেতা শাহ আলম সরকার প্রমুখ।

খেলায় সার্বিক দায়িত্বে ছিলেন বিপ্লব ইসলাম এবং রেফারির দায়িত্ব পালন ক্রীড়াবিদ শাহিন আলম লেলিন। এর আগে একই মাঠে গ্রামবাংলার ঐতিহ্যবাহী পাতা খেলা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here