মোবাইলে গেম খেলতে বাধা দেওয়ায় প্রাণ দিল কিশোর

ডেস্ক রিপোর্টঃঃ  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোবাইলে গেম খেলতে বাধা দেয়ায় ফাঁস দিয়েছে শাহ আলম (১৭) নামে এক কিশোর। রোববার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে রহনপুর পৌর এলাকার পুরাতন প্রসাদপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত কিশোর শাহ আলম একই এলাকার মো. কাবির আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দা, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকাল ৭টার দিকে শাহ আলম ঘুম থেকে উঠেই মোবাইলে গেম খেলা শুরু করে। বেলা বাড়লেও বিছানা থেকে না উঠায় তার মা বার বার উঠতে বলে। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বিছানা থেকে না উঠলে মোবাইল জোর করে হাত থেকে কেড়ে নেয় তার মা। এর কিছুক্ষণ পরই নিজ কক্ষে ফাঁস নেয় শাহ আলম।

নিহত শাহ আলমের বাবা কাবির আলী বলেন, আমার ছেলে মোবাইল গেমে আসক্ত ছিল। আজ সকালে বিছানা থেকে উঠতে বললেও না শোনার কারণে ওর মা জোর করে ফোন কেড়ে নেয়। এরপর দীর্ঘ সময় পর্যন্ত বাইরে বের না হলে ও কোনো সাড়াশব্দ না পেলে পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখে, ঘরের ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার মুঠোফোনে বলেন, ফাঁস দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রস্তুত করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here