ব্রেকিং নিউজ

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: প্রধান আসামিসহ আরও একজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :: নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার মামলার প্রধান আসামি বাদল ঢাকা হতে এবং দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ হতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৫ অক্টোবর) ভোর রাত পর্যন্ত র‌্যাব-১১ অভিযান চালিয়ে বাদলকে ঢাকা হাইওয়ে এবং দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে। তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১-এর অধিনায়ক (সিও) লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, দেশব্যাপী চাঞ্চল্যকর ওই ঘটনায় মামলা দায়েরের পর আমাদের কাছে খবর আসে, জড়িত কয়েকজন গা ঢাকা দেয়ার উদ্দেশ্যে ঢাকায় অবস্থান নিয়েছেন। ওই খবরে র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। মধ্যরাতে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা হাইওয়ে এলাকা থেকে এবং ভোরে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রবিবার (৪ অক্টোবর) বিকেল ও রাতে অভিযান চালিয়ে আব্দুর রহিম (২০) ও রহমত উল্যাহ (৪১) কে গ্রেপ্তার করে পুলিশ।  নির্যাতনের ঘটনার ৩৩ দিন পর রবিবার (৫ অক্টোবর) দিবাগত রাতে নির্যাতিতা গৃহবধূ (৩৫) নয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানী, সাধারণসম্পাদক মসিউর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসান সোহেল

স্টাফ রিপোর্টার :: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নতুন ...