গৃহবধুর গলিত লাশ উদ্ধার স্বামী পলাতক

লাশকাজী মোসাদ্দেক হোসেন, গাজীপুর প্রতিনিধি  :: গাজীপুর মহানগরীর দীঘিরচালা এলাকার একটি সাততলা ভবনের চারতলার  গোসলখানা থেকে পুলিশ শুক্রবার রাতে গৃহবধূর বস্তাবন্দি অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে।

তার নাম লাবনী আক্তার-২৫। সে পাবনার ভাঙ্গুড়া থানার ছোট বিশাকুল গ্রামের বাদশা মিয়ার মেয়ে। সে ও তার স্বামী স্থানীয় একটি পোষাক কারকানায় কাজ করতো। তার স্বামী লিটন মিয়া-৩৫ পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে উক্ত দম্পতি ওই এলাকার মোশারফ হোসেনের সাততলা ভবনের চারতলায় একটি বাসা ভাড়া নেয়। গত ৪ অক্টোবর ঈদুল আজহার ছুটি উপলক্ষে কারখানা বন্ধ হলে লিটন মিয়া ঘরে তালা দিয়ে বাড়ি চলে যায়।

ঘর থেকে দুর্গন্ধ ও পোকা বের হওয়ায় অন্যান্য ভাড়াটিয়ারা বিষয়টি বাড়িওয়ালাকে জানায়। মোশারফ হোসেন জয়দেবপুর থানায় খবর দিলে পুলিশ শুক্রবার রাত ১১টার দিকে ঘরের তালা ভেঙ্গে গোসলখানা থেকে লাবনীর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

এসময় তার ভাইসহ কয়েকজন আত্মীয় স্বজন কান্নায় ভেঙ্গে পরেন । গাজীপুর সদর হাসপাতালে ময়না তদন্তের পর লাশ আত্মীয় স্বজনরা গ্রামের বাড়ি নিয়ে যায়। লিটন মিয়া প্রায়ই যৌতুকের জন্য লাবনীর উপর নির্যাতন চালাত বলে তার স্বজনরা এসময় অভিযোগ করেন।

এ ব্যাপারে জয়দেব থানার এস.আই আজিজুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শণ করেছি এবং এ ব্যাপারে একটি হত্যা মামলা {৩৯(১১) ১১-১০-১৪} হয়েছে। আসামী ধরার জন্য চেষ্টা চালাচ্ছি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় দু’দিনের রিমান্ডে তিন ছাত্রনেতা

ডেস্ক রিপোর্ট:: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর করা ধর্ষণ মামলায় ছাত্র অধিকার ...