ডেস্ক রিপোর্ট:: ঢাকা-টাঙ্গাইল রেলসড়কের গাজীপুর মহানগরের ভাগলপুর এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে ট্রেনের ইঞ্জিনের সামনে বসা কয়েকজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ৩টা ২০মিনিটে গাজীপুর মহানগরের ভাগলপুর এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয় বলে জানান জয়দেবপুর জংশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম।

জানা গেছে, দুপুর ৩টার দিকে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী লোকাল ট্রেন চাঁপাই মেইল সালনার ভাগলপুর এলাকায় পৌঁছলে একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এসময় ট্রেনের ইঞ্জিনের সামনে বসা ৫-৭ জন যাত্রী আহত হয়। তাদের হাত ও পায়ের বিভিন্ন জায়গায় কেটে যায়। পরে মৌচাক স্টেশনে ট্রেনটি পৌঁছলে আহত যাত্রীদের নামিয়ে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়।

মৌচাক রেল স্টেশনের কর্মকর্তা মিজানুর রহমান বলেছেন, চাঁপাইনবাবগঞ্জগামী লোকাল ট্রেন মৌচাক স্টেশনে এলে আহতবস্থায় কয়েকজন যাত্রী ট্রেন থেকে নেমে আসে। তাৎক্ষণিকভাবে তাদের হাসপাতালে নেয় স্থানীয়রা। তারা জানিয়েছেন, সালনা এলাকায় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়েছে। ট্রেনের সামনের অংশে কিছুটা ক্ষতিও হয়েছে এবং রক্ত লেগে ছিল। আসলে লোকাল ট্রেনে যাত্রী বেশি থাকায় তারা ট্রেনের সামনে উঠেছিল।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here