ব্রেকিং নিউজ

গাজীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত

গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেগুনহাটি গ্রামে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে পাভেল (২৫) নামের এক ডাকাত নিহত হয়েছে। এছাড়া ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা ওসমান আলী (৩৮) ও তার স্ত্রী হারেছা বেগম (৩২) গুরুতর আহত হয়েছেন। নিহত পাভেল নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ফাইমাসকা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

কাপাসিয়া থানার ওসি জামাল উদ্দিন মীর ইউনাইটেড নিউজ২৪.কমকে জানান, সোমবার বিকেলে ওসমান আলী ব্যাংক থেকে ৩০ হাজার টাকা তুলে বেগুনহাটির নিজ বাড়িতে পৌঁছেন। এর কিছুক্ষণ পরে পাভেলসহ দুই যুবক পল্লীবিদ্যুতের লোক পরিচয়ে ওসমান আলীর বাড়িতে ঢুকে বিদ্যুতের তার কেটে ফেলে।

পরে ওসমান আলীর স্ত্রী হারেছার কাছে খাওয়ার পানি চায় পাভেল। একপর্যায়ে পাশে দাঁড়িয়ে থাকা ওসমানকে ওই দস্যুরা ঝাপটে ধরে ও ব্যাংক থেকে তুলে আনা টাকা দিতে বলে। টাকা দিতে রাজি না হলে তারা ওসমানের মাথা ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় হারেছা স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও জখম করে।

পরে তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে ওই দুই যুবক পালানোর সময় জনতা পাভেলকে ধরে গণপিটুনি দেয় এবং অন্যজন পালিয়ে যায়।

পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ আহত ওসমান, হারেছা ও পাভেলকে উদ্ধার করে কাপাসিয়া হাসপাতালে ভর্তি করে। চিকিৎসকেরা ওসমান আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাতে পাভেল মারা যায়।

পুলিশ জানায়, চিকিৎসাধীন অবস্থায় পাভেল ডাকাতির কথা স্বীকার করেছে এবং তার সাথে থাকা পালিয়ে যাওয়া যুবকের পরিচয় জানিয়েছে। তার নাম ওয়াসিম। সে একই উপজেলার সাত বরুয়া গ্রামের সবুজের ছেলে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কাজী মোসাদ্দেক হোসেন/গাজীপুর

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১২ হাজার কর্মি ছাটাই করছে উড়োজাহাজ নির্মাতা বোয়িং 

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: যুক্তরাষ্ট্রে ১২ হাজারের বেশি কর্মি ছাটাইয়ের ...