ডেস্ক রিপোর্ট::  গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা মোড় এলাকায় কাভার্ডভ্যান চাপায় বিআরটি প্রকল্পে কর্মরত এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ভ্যানচালককে আটক করা হয়েছে।

নিহত শ্রমিক লাবলু মিয়া (২৮) রংপুরের মিঠাপুকুর থানার শিবদেউলপাড়া এলাকার দুলা মিয়ার ছেলে।

গাজীপুর মহানগরের ট্রাফিক পুলিশের পরিদর্শক (চৌরাস্তা) আব্দুল্লাহ আল মামুন বলেন, বৃহস্পতিবার রাত ১২টার দিকে জয়দেবপুর চৌরাস্তা জাগ্রত চৌরঙ্গী এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, বিআরটি প্রকল্পের ওই শ্রমিক কাজ করার সময় ঢাকাগামী একটি কভার্ডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ গাড়িটির পিছু নিলে মহানগরের বোর্ড বাজার এলাকা থেকে কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এদিকে ঘটনাস্থলেই লাবলু মারা যান।

ঘটনার পর সহকর্মী অন্য শ্রমিকরা বিক্ষোভ ও গাড়ি ভাঙচুরের চেষ্টা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাসন থানা পুলিশের (উপপরিদর্শক) এসআই মতিউজ্জামান বলেন, লাবলু গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা এলাকায় বাসা ভাড়া থেকে বিআরটি প্রকল্পে শ্রমিক হিসেবে কাজ করতো। ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, এ ঘটনায় কাভার্ড ভ্যান চালক শেরপুর সদরের মুন্সিরচর এলাকার আনিসুর রহমানের ছেলে নাজমুল হককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here