মেহেরপুরের গাংনী উপজেলার চাঞ্চল্যকর খোকন হত্যামামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার গভির রাতে এদেরকে গাংনীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামীরা হচ্ছে, গাংনীর মালসাদহ গ্রামের অহিল উদ্দীনের ছেলে হোসেন ওরফে বোমা হোসেন(২৪), হিজলবাড়িয়া গ্রামের মৃত বারিক হোসেনের ছেলে বিল­াল(৪২)মাইলমারী গ্রামের ফয়মদ্দিনের ছেলে জব্বার(২৮), গাংনী বাজারপাড়ার আজগর আলীর ছেলে কাদির(২৫)ও বামন্দীর আজিজুল হকের ছেলে শাহাবুল(২৮)। র‌্যাব ক্যাম্পে সাংবাদিকদের সামনে আসামীরা খোকন হত্যায় জড়িত থাকার কথা অকপটে স্বীকার করেছে।

র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন রাজিবুল হাসান জানান, গত ১৯ অক্টোবর রাতে ৮/১০ জন সন্ত্রাসী গাংনীর ইটভাটা মালিক খোকনকে স্থানীয় হাড়িয়াদহ মাঠে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে সন্ত্রাসীরা। এর পরে মামলাটি র‌্যাবের উপর ন্যস্ত হয়। প্রথমে বোমা হোসেনকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ি আরো ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা খোকন হত্যার নেপথ্য ও কিভাবে খুন করা হয়েছে তার বিশদ বর্ননা করে। এঘটনায় বাঘব বোয়ালরা জড়িত রয়েছে এবং অচীরেই তাদেরকে আটক করা হবে বলে জানিয়েছেন র‌্যাব ক্যাম্প কমান্ডার রাজিবুল হাসান।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/জাহিদ মাহমুদ/মেহেরপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here