গলাচিপায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা: হাসপাতালে ভর্তি

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর গলাচিপায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

ডেইলি সানের পটুয়াখালী প্রতিনিধি মোঃ কাইয়ুম সংবাদ সংগ্রহ করতে গেলে হামলাকারীরা তার ক্যামেরা ভাংচুর করে এবং মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীদের হাত থেকে কাইয়ুমকে  রক্ষা করতে গিয়ে একই এলাকার আবদুর রহিম ও পলাশ নামের দুই যুবক আহত হন।

গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কাইয়ুম জানান, হামলাকারীরা তার মুখমন্ডল ও শরীরে প্রচুর আঘাত করেছে। তিনি বর্তমানে বাঁ কানে শুনতে পাচ্ছেন না ।

স্থানীয় সূত্র ও সাংবাদিক কাইয়ুম জানান, আমখোলা ইউনিয়নের বাউড়িয়া এলাকায় সরকারি একটি খালের লিজ নিয়ে পূর্ব পক্ষের সঙ্গে বর্তমান লিজ গ্রহণকারী পক্ষের বিরোধ সংক্রান্ত বিষয়ে তিনি সংবাদ সংগ্রহ করতে যান। এ সময় পূর্বের লিজ গ্রহণকারী পক্ষের হয়ে এলাকার নজরুল, জহিরুল, মামুন, আল-আমীন, মজিবর, হানিফসহ কয়েকজন দলবল নিয়ে তার ওপর হামলা চালিয়ে বেধড়ক কিল, ঘুষি, লাথিসহ শারিরীক ভাবে লাঞ্চিত করেন।

এ সময় হামলাকারী মামুন, সজিব, নাজমুলসহ কয়েকজন কাইয়ুমের ক্যামেরা ভাংচুর করে ও মোবাইল ছিনতাই করে।

স্থানীয় লোকজন এগিয়ে এসে সন্ত্রাসী বাহিনীর হাত থেকে কাইয়ুমকে রক্ষা করেন। এ সময় সন্ত্রাসীদের হাত থেকে কাইয়ুমকে রক্ষা করতে গিয়ে দু’জন আহত হন। আহত কাইয়ুুমকে গলাচিপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাতিয়ায় নদীর পাশে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার 

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীর পাড় থেকে ...