সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপায় শান্তিপূর্ণভাবে এসএসসি ও দাখিল সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১ টা থেকে ১টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে জেনারেল ৬ টি, কারিগরি ২ টি ও দাখিল ২ টি মোট ১০ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
এ উপজেলায় ৪,২১৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৪,১০৯ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেন ও ১০৪ অন অনুপস্থিত থাকেন। উপজেলা প্রশাসন পরীক্ষা আইন অনুযায়ী কেন্দ্রের আশে পাশে পুলিশ বাহিনী ও পরীক্ষা সংশ্লিষ্টদের কঠোর নির্দেশনা প্রদান করে। প্রতিটি পরীক্ষা কেন্দ্রে ১ম শ্রেণির কর্মকর্তা পরিদর্শন করেন এবং নকল মুক্ত পরিবেশ বজায় রাখে।
এছাড়াও জেলা প্রশাসকের ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান ও গলাচিপা সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম, উপজেলার সকল কেন্দ্র পরিদর্শন করেন। পরীক্ষা শান্তিপূর্নভাবে পরিচালনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কেন্দ্র সচিব, সহকারী সচিব ও দায়িত্ব প্রাপ্ত শিক্ষকদের সার্বিক ব্রিফিং দিয়েছেন।
এ ছাড়াও (অতিরিক্ত দায়িত্ব) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন আল হেলাল চলতি এসএসসি পরীক্ষা শান্তিপূর্নভাবে হওয়ার লক্ষ্যে প্রশাসনিক ভাবে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন।
শিক্ষার্থীরা পরীক্ষা শেষে গণমাধ্যমকে জানায়, সুন্দর পরিবেশে পরীক্ষা এবং প্রশ্নমালা ভালো হওয়ায় তারা আনন্দিত ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here