সঞ্জিব দাস , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
নারী নির্যাতন, নারী শিশু পাচার, বাল্য বিবাহ ও নারীর ক্ষমতায়ন এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির আইনি অধিকার নিশ্চিত করনে, গলাচিপা উপজেলার সকল সরকারি দপ্তর, জনপ্রতিনিধি,আইন শৃঙ্খলায় নিয়োজিত পুলিশ বাহিনী, গণমাধ্যমকর্মী, ঈমাম মৌলভী, কাজী প্রতিনিধিদের অংশ গ্রহনে উপজেলা প্রশাসন এবং বেসরকারি এন, জিও ব্রাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি অধিকার এর সার্বিক সহযোগিতায় বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল ইসলাম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মো. আ. রশিদ খাঁন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, উপজেলা তথ্য আপা ইসমত আরা, গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন, থানা ওসির প্রতিনিধি এস, আই মো. কামরুল হাসান  প্রমুখ।
এছাড়াও কর্মশালায় ব্রাক জেলা ব্যবস্থাপক (সেল্প) মোসা. মলি বেগম, গলাচিপা ব্রাক কর্মকর্তা মুন্সী ফারুক হোসেন ও মঞ্জুর রহমান উপস্থিত ছিলেন। সমন্বয় সভায় বাল্য বিবাহ নিরোশন, নারী নির্যাতন “ ১৮বছরের নিচে কন্যার বিয়ে নয়” বিষয়ে বক্তরা বিভিন্ন সামাজিক আস্থা ও উত্তরোনের জন্য নানাবিধ কর্ম সুপারিশ সহ প্রস্তবনা তুলে ধরেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here