স্টাফ রিপোর্টার :: পটুয়াখালীর গলাচিপা উপজেলা সদরের এন. জেড আলিম মাদ্রাসার শিক্ষক মাওলানা ছাইফুল্লাহ বিন আবদুর রহিম (৫৫) গতকাল মঙ্গলবার রাত পৌনে বারোটার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তাকে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় সন্ধ্যার পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে শনিবার বিকালে গলাচিপা পৌরসভার আড়তপট্টি এলাকার মুদি ব্যবসায়ী জুরান সাহা (৬৫) পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যান। এনিয়ে চারদিনে গলাচিপা পৌর শহরে দু’জনের করোনা উপসর্গে মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য বিভাগ ও পরিবার সূত্রে জানা গেছে, শিক্ষক মাওলানা ছাইফুল্লাহ গত ৮ দিন ধরে খাদ্য গুদাম সড়কের ভাড়া বাসায় জ্বর ও শ্বাস কষ্টে ভূগছিলেন। বিষয়টি গোপন করে বাসায় রেখেই তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। মদিনা কসমেটিকস নামে কাঁচা বাজারের কাছে তার একটি দোকান রয়েছে। অসুস্থ হওয়ার আগ পর্যন্ত তিনি দোকানদারি করেছেন। হটাৎ তার শ্বাস কষ্ট বেড়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মনিরুল ইসলাম জানান, মাওলানা ছাইফুল্লাহর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। করোনা প্রটোকলে তার লাশ দাফনের ব্যবস্থা নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here