সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
“বারবার দরকার শেখ হাসিনার সরকার” বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন ও ৭৬ বছরে পদার্পণ নিয়ে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ-সংগঠন বুধবার  বেলা ১১ টায় আওয়ামীলীগ অফিসের সম্মুখ থেকে ব্যান্ড পার্টি ব্যানার নানা ধরনের ছবি সম্মিলিত প্লেকার্ড নিয়ে হাজার হাজার সমর্থক জননেতার ও নেতাকর্মীরা এক আনন্দ র‌্যালি মিছিল বের করে। র‌্যালিটি উপজেলা সদর ও পৌর এলাকায় পরিভ্রমণ করে।
মিছিলের অগ্রভাগে গলাচিপা-দশমিনা  নির্বাচনী এলাকা পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস.এম শাহজাদা (এমপি) প্রধান অতিথি হিসেবে মিছিলের নেতৃত্ব প্রদান করেন।
রেলিতে বিশেষ অতিথি হিসেবে অংশ নেয় আওয়ামীলীগ উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটু, উপজেলা চেয়ারম্যান জননেতা মো. শাহিন শাহ, পৌর মেয়র আহসানুল তুহিন খলিফা, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড. ফখরুল ইসলাম মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মারজিয়া নিতু ,বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয় । উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামীলীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন কর্মকাণ্ড ও আন্তর্জাতিকভাবে বিভিন্ন সফলতা বিষয়ে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য এস.এম শাহজাদা বক্তব্য রাখেন ।
সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ  সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে। প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনে নেতা কর্মীরা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here