সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপায় ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত হয়েছে। ১০ জানুয়ারি বুধবার সকাল ১০টায় গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সূচনা করা হয়।
পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি মো.মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, যুগ্ন সাধারন সম্পাদক সরদার মোঃ শাহ আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন শাহ,জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মু. মাঈনুল ইসলাম রনো।
প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. কাওসার তালুকদার, আলমগীর হোসেন, মোঃ খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা সমির কৃষ্ণ পাল, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন রিয়াদ, ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা বিশ্বজিত রায়, কালিবাড়ি কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা দিলিপ বনিক, পৌর লীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া প্রমুখ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here