সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপায় নৌকা মার্কার নির্বাচনী সভায় গণজোয়ার দেখা গেছে। গলাচিপা শহরের পৌরমঞ্চে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে এক সভায় আওয়ামী লীগের জননেত্রী শেখ হাসিনার মনোনিত ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা দশমিনার নৌকা মার্কার প্রার্থী এসএম শাহজাদা বলেন, যারা আওয়ামী লীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি।
আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা, মার্কা নৌকা এর বাইরে আর কিছু নেই। তিনি আরও বলেন, ‘করোনা সংক্রমণের সময় দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি জীবন বাজি রেখে আপনাদের দ্বারে দ্বারে গিয়ে সাধ্যমত খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। আমার সময় গলাচিপায়-দশমিনায় সালিশ বাণিজ্য, দখল বাণিজ্য, চাঁদাবাজি, সন্ত্রাস ছিল না। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে ছিলাম বিধায় দল আমাকে আবারও আপনাদের খেদমতের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছে। তাই নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক হিসেবে অধিষ্ঠিত করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করুন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মু. সাহিন সাহ জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য ভোটারদের আহ্বান জানান। এ সময় উপজেলা পৌর মঞ্চ জন সমুদ্রে পরিনত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মাইনুল ইসলাম রনো, কালিবাড়ি কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা দিলীপ বণিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাওসার আহম্মেদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা ও পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সমির কৃষ্ণ পাল সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ। পরে সন্ধ্যা ৬ টায় পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডে নৌকা মার্কার উঠান বৈঠকে নেতাকর্মীদের সাথে এসএম শাহজাদা যোগদান করেন।
গলাচিপা পৌরসভার ৫ নং ওয়ার্ড থেকে সাবেক কাউন্সিলর আবুল বশার প্যাদার সহধর্মীনি মোসা. মাহমুদা বেগমের নেতৃত্বে নারী কর্মী ও ভোটারদের নিয়ে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল বের হয়ে উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বর প্রদক্ষিণ করে উঠান বৈঠকে এসে মিলিত হন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here