সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেনের নির্বাচনি পথসভা জনসমুদ্রে পরিনত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ৪টায় গলাচিপা পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় আবুল হোসেন বলেন, ‘আমি আপনাদেরই সন্তান। আমি দীর্ঘ দিন সেনাবাহিনীর বিভিন্ন উচ্চ পর্যায়ের পদে থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থতা ও আস্থাভাজন অর্জণ করে দেশের জন্য কাজ করেছি। আমি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক ছিলাম। আমি রাষ্ট্রপতির সামরিক সচিব পদে থেকে রাষ্ট্রের অনেক উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত ছিলাম। সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল পদে থেকে অবসর নেই। আমি মাতৃভূমির টানেই আপনাদের কাছে এসেছি।
আপনাদের ভালবাসা ও সহযোগিতা নিয়ে অবহেলিত গলাচিপা-দশমিনাবাসীর উন্নয়নে কাজ করতে চাই। আর এটা হবে আমার সদগায়ে জারিয়ার কাজ। তাই আপনারা আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে নদী ভাঙন কবলিত উপকূলীয় গলাচিপা ও দশমিনা উপজেলাকে স্মার্ট উপজেলা গড়ার সুযোগ দিন।’
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল খালেক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু প্রমুখ।
এছাড়া বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পথসভায় উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here