সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :: 
পটুয়াখালীর গলাচিপায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স এর দায়িত্ব পালন করতে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। বুধবার (৩ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে স্ট্রাইকিং ফোর্স এর দায়িত্বে মাঠে নেমেছে সেনাবাহিনী।
লেবুখালীতে অবস্থিত শেখ হাসিনা সেনানিবাস ৪৯ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি হতে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর মেহেদী হাসান এর নেতৃত্বে ৬৬ জন সদস্যের একটি টিম গলাচিপা উপজেলার বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুলে নির্বাচনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানানো হয়।
৩ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত গলাচিপায় স্ট্রাইকিং ফোর্স হিসিবে সেনাবাহিনী উপস্থিতি থাকবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়। নির্বাচনকে ঘিরে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবি’র মতো বাহিনীগুলোর সাথেই গলাচিপায় দায়িত্ব পালন করবে সেনাবাহিনী। অতীতেও নির্বাচনের সময় বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে সেনাবাহিনী ‘স্ট্রাইকিং ফোর্স’ হিসেবে কাজ করেছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত ও তৎপর রয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here