সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী)প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পক্ষিয়া এলাকায় সালাম হাওলাদারের বাড়ির সামনের রাস্তায়। পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিত ভাবে হামলার ঘটনা ঘটেছে।এতে গুরুতর আহত হয় খারিজ্জমা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ কুতুবউদ্দিন টুটু তালুকদার। 
মামলা সুত্রে জানাযায় ঘটনাটি ঘটে গলাচিপা সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পক্ষিয়া এলাকার সালাম হাওলাদারের বাড়ির সামনের রাস্তায়। ১ নং আসামী মোঃ ফিরোজ তালুকদার(৪৫) গংদের সাথে। তারা একই বংশের, বহুদিন যাবত তাদের সাথে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো।
এরই সুবাধে গত ২৯ ডিসেম্বর বেলা ১১ টার দিকে বাদী মোঃ কুতুবউদ্দিন তালুকদার পৈতৃক জমিতে মুসুর ডাল ফেলে নিজ বাড়িতে ফেরার পথে আসামী মোঃ ফিরোজ তালুকদার(৪৫),মোঃ পারভেজ তালুকদার(২৮),মোঃ রুবেল তালুকদার(২০),মোসাঃ তাহমিনা বেগম(৪০), মোঃ দুলাল গাজী(৪৬) সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে পূর্ব পরিকল্পিত ভাবে একা পেয়ে অতর্কিত এলোপাতালি হামলা চালায়। এতে করে গুরুতর আহত হয় বাদী মোঃ কুতুবউদ্দিন টুটু তালুকদার এবং তার কাছে থাকা টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।
এসময় তার ডাকচিৎকারে আশে পাশের স্থানীয়রা আসলে আসামীরা হত্যার হুমকি ধমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাত্ক্ষণিক গলাচিপা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেন।
এবিষয়ে গলাচিপা থানা  অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম খান বলেন আমরা অভিযোগ পেয়েছি এবং অভিযোগটি এজাহার ভুক্ত করা হয়েছে। এখন তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here