গরিব-অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরন

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি :: ঈদের আনন্দ হোক সবার’ এই প্রতিপাদ্যকে ধারন করে ঈদের আনন্দ ও খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে নিজ উদ্যোগে গরিব-অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করছেন ছাত্রলীগ নেতা আহমেদ ইশতিয়াক। বুধবার রাতে ঢাকার ধানমন্ডি এলাকায় অসহায় এই সব মানুষের মাঝে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতে তার এই আয়োজন।

এ সময় নিজে গুরে গুরে সুবিধা বঞ্চিত ৫০জন মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরন করেন। ছাত্রলীগ নেতা আহমেদ ইশতিয়াক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য এবং জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দীন বকুল এর ছেলে।

nbbআহমেদ ইশতিয়াক বলেন, যাদের সামর্থ আছে ঈদে তারা নতুন জামা কাপড় পড়ে আনন্দ করে। কিন্তু আমাদের সমাজের অনেক গরিব-অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষ টাকার অভাবে ঈদে নতুন জামা কিনতে ও পড়তে পারেনা।

ঈদে নতুন কাপড় পড়ে মুখে আনন্দের হাসি নিয়ে ঈদের দিন ঘুরে বেড়াবে সবাই এমনটি হওয়ার কথা। কিন্তু দারিদ্রতার কারনে সকলের তা সম্ভব হয়ে উঠেনা। প্রতিদিন তো এই সুবিধা বঞ্চিতদের জীবনে আনন্দ দিতে পারবো না, কিন্তু একটি দিন কি আমরা পারি না আমাদের সম্মিলিত উদ্যোগে এদের মুখে হাসি ফুটিয়ে তুলতে। যেখানে আমাদের দেশের প্রতিটি স্বচ্ছল পরিবারের মানুষেরা নতুন নতুন জামা পরে গুরবে-ফিরবে, তখন ওই মানুষগুলো মনের কি অবস্থা হতে পারে তা একবার কি আমরা ভেবে দেখেছি? আসুন অন্তত একজন সুবিধাবঞ্চিত মানুষের জন্য পোশাকের ব্যবস্থা করি। এই সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষ গুলোর সাহাযার্থে এমন মহতী উদ্যোগ নিতে অঙ্গীকারাবদ্ধ হই। এই ছোট প্রায়াসে ৫০জন সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাঁসি ফুটলেই আমার স্বার্থকতা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here