ব্রেকিং নিউজ

গভীর রাতে দুই শতাধিক ঘরে ত্রাণ পৌছে দিলেন ঝালকাঠি ছাত্রলীগের সাধারণ সম্পাদক

ফারজানা ববি নাদিরা :: করোনা ভাইরাসে গৃহবন্দি দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম.আল-আমীন। কৃষ্ণকাঠির ৩ নং ওয়ার্ডে গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

সংগঠন সূত্রে জানাযায়, করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ ও সচেতনতা তৈরিতে ছাত্রলীগ মাঠে কাজ করছে। এরই অংশ হিসেবে অসহায় মানুষের মাঝে সাধ্যমত সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন সাধারণ সম্পাদক এস.এম.আল-আমন।

এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানান, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে গরিব, শ্রমজীবী ও দরিদ্র মানুষদের রক্ষায় হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে কিছুদিন পূর্বে বিতরন করা হয়েছে। আজ নিজ উদ্যোগে কর্মীরা জনসমাগম এড়াতে গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় এর নির্দেশেই ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে। দেশের মানুষকে সচেতন করতে, তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সাধ্য অনুযায়ী পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হবে।

এসময় এলাকার লোকজন সহায়তাকারী হিসেবে উপস্থিত ছিলেন।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তজুমদ্দিনে ছাত্রদল ও সেচ্ছাসেবকদলের ত্রাণ বিতরণ

মো. আরিফুর রহমান, তজুমদ্দিন প্রতিনিধি :: তারুন্যের অহংকার বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ...