গভির রাতে অসহায়দের বাড়ি বাড়ি ইবি ছাত্রলীগ সভাপতি

ওয়ালিউল্লাহ ওয়ালিদইবি প্রতিনিধি :: বিশ্বব্যাপী হানা দিয়েছে মহামারি করোনা ভাইরাস। আমাদের দেশেও এই ভাইরাসের কারণে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। ভাইরাস থেকে বাঁচতে গৃহে অবস্থান করছে দেশের মানুষ। ফলে কর্মহীন ও অসহায় হয়ে পরেছে দেশের খেটে-খাওয়া দিনমজুর, অসহায় ও দুঃস্থরা। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দিনদিন দূর্বিষহ হয়ে উঠছে।
দুঃস্থ-অসহায়দের মুখের দিকে তাকিয়ে তাই মধ্যরাতে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সহায়তা পৌঁছিয়ে দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ। বুধবার মধ্যরাত পর্যন্ত তার নিজ জেলা কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়ন জুড়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।
জানা যায়, শতাধিক পরিবারের মাঝে প্রায় তিনদিনের খাদ্যসামগ্রী ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন। যার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সাবান, সবজি ও ওষুধ। বিতরণকালে ভোগডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের কর্মীরা তাকে সহায়তা করেন।
ইবি ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘সমাজের বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে অপেক্ষাকৃত অস্বচ্ছলদের দিকে হাত বাড়ালে কেউ না খেয়ে মরবে না। আমি আমার সাধ্য অনুযায়ী যতটুকু পেরেছে খাদ্য সহায়তার চেষ্টা চালিয়েছি।’
প্রসঙ্গত, এর আগে ইবি ছাত্রলীগ সভাপতি পলাশ ‘ধূসর পান্ডুলিপি’ নামক সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের উদ্দ্যোগে তার এলাকায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং বাড়িতে বাড়িতে, মার্কেট ও মসজিদে জীবানুনাশক স্প্রে প্রয়োগ করেন।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাহিত্য সংগঠন বানালেস’র বর্ষপূর্তি ও নুরজাহান পদক প্রদান

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ নারী লেখক সোসাইটি গত ১৬ অক্টোবর দীপনপুর অডিটরিয়মে ...