মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি ::

ময়মনসিংহের গফরগাঁওয়ের আন্তঃজেলা কুখ্যাত ডাকাত ও প্রফেশনাল কিলার হিসেবে পরিচিত মোঃ রায়হান ওরফে ‘কিলার রায়হান’ (৪৮)কে গ্রেফতার করেছে গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ। তার নামে খুন , ডাকাতি , অস্ত্র,ডাকাতি প্রস্তুতিসহ প্রায়
১৩টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে এসব তথ্য নিশ্চিত করেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহীনুজ্জামান খান। গ্রেফতারকৃত মোঃ রায়হানকে আজময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

এর আগে বুধবার (২৪ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের ত্রিমোহনী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া গ্রামের মোঃ আবদুর রশিদ ওরফে খোকা মিয়ার ছেলে কুখ্যাত ডাকাত মোঃ রায়হান।

পাগলা থানার দত্তেরবাজার ইউনিয়নের পাগলা গ্রামের আলোচিত মোঃ ইলিয়াস হত্যা মামলার তালিকাভুক্ত আসামী সে। এ ছাড়াও সাতটি হত্যা মামলার আসামি এই রায়হান।

সে মোটা অংকের টাকার বিনিময়ে মানুষ হত্যা করেছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন থানায় আরও ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, রায়হান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ডাকাতির পাশাপাশি টাকার বিনিময়ে মানুষকে খুনও করতেন তিনি। তার বিরুদ্ধে পাগলা থানায় মামলা রয়েছে। তিনি পাগলার আলোচিত ইলিয়াসসহ ৬টি হত্যা মামলার আসামি। ওইসব মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি থাকলেও তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন।

অবশেষে গতকাল বুধবার রাতে পাগলা থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ত্রিমোহনী এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করে। আজ তাকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও পুলিশ জানায়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here