গণসঙ্গীতে কণ্ঠ দিলেন ঐশী

স্টাফ রিপোর্টার :: এই প্রথম কোনো গণসঙ্গীতে কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতেমা-তুজ-জোহরা ঐশী।আসছে ভালোবাসা দিবসের জন্য রাজনীতি প্রেম ও বিরহের সমন্বয়ে ‘আদা সমুদ্দুর’ নামক নাটক নির্মান করছেন নির্মাতা রাইসুল তমাল। নাটকটিতে রাজনীতি, প্রেম ও বিরহের উপর তিনটি গান থাকছে।
সম্প্রতি ওমর ফারুক বিশাল এর কথায় মুরাদ নূরের সুরে রাজনীতি অংশে ‘গর্জন’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন ঐশী। গানগুলোর সঙ্গীতায়োজন করছেন মুশফিক লিটু।
গান প্রসঙ্গে ঐশী বলেন, সমসাময়িক রাজনীতি নিয়ে এই প্রথম কোনো গণসঙ্গীত গাইলাম। নাটকের গল্প, গানের কথা ও সুর আমার মন কেড়েছে। ‘আদা সমুদ্দুর’ এর সাথে থাকতে পেরে ভালো লাগছে। গর্জনে ফিরে আসুক সুস্থ ধারার রাজনীতি।
মুরাদ নূর বলেন, ঐশী খুবই শক্তিশালী গায়িকা। কণ্ঠধারনের পর মনে হলো ওর জন্যই গর্জন সৃষ্টি। এমন গানে অসুস্থ ধারার রাজনীতিতে সুস্থতা ফিরে আসুক।
নির্মাতা রাইসুল তমাল বলেন, ‘আদা সমুদ্দুর’ হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। তিনটি গানই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। গানের ভয়েস নেওয়ার সময় মনে হচ্ছিলো ‘গর্জন’ ঐশীর জন্য-ই লেখা হয়েছে।
নুসরাত ইমরোজ তিশা, মুশফিক  আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ অভিনীত নাটকটি আসছে ভালোবাসা দিবসে স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেল ও একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেহেরুন নেছা রুমার গল্প ‘তবুও জীবন’

মেহেরুন নেছা রুমা :: চিন্তার পাহাড়টা মাথায় নিয়ে হাঁটতে হাঁটতে কখন যে রাজউক ...