স্টাফ রিপোর্ট ::প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক, আর সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক ও সমাজের দর্পণ। সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে উল্লেখ করে তিনি নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

 

প্রতিমন্ত্রী আজ কুড়িগ্রামের রৌমারী প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, প্রেসক্লাব গণতন্ত্র ও সহিষ্ণুতার আধার। অসাম্প্রদায়িক প্রগতিশীল সব চেতনার ধারক প্রেসক্লাব এক বিশ্বাসের নাম, আস্থার প্রতীক। সাংবাদিকতা পেশায় নিয়োজিত সংবাদকর্মীরা তারই অংশ।

 

রৌমারী প্রেসক্লাব সভাপতি সুজাউল ইসলাম সুজার সভাপতিত্বে আলোচনা  সভায় বক্তব্য রাখেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান,  উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, রৌমারী প্রেসক্লাবের উপদেষ্টা সরকার নুরুল ইসলাম, কাইউম আজাদ বাবুল, রৌমারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিতেন চন্দ্র দাস ও মাসিক উত্তর চিত্র পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রাজু আহমেদ।

 

পরে প্রতিমন্ত্রী কেক কেটে রৌমারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here