স্টাফ রিপোর্টার :: রাজু কুমার দে, পেশায় একজন সংবাদকর্মী, ফ্রিল্যান্সার এবং আইটি শিক্ষানবিশ। তিনি বিডিটুডেটুয়েন্টিফোর এর নাটোর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত । এছাড়াও তিনি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ও ওয়েব ডেভেলপমেন্ট এর উপর উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করছেন। পাশাপাশি (ALISON UNIVERSITY-E-LEANING, UDEMY –E-LEARNING ) এ বিভিন্ন বিষয়ে উচ্চতর শিক্ষা গ্রহন করছেন । একজন সংবাদকর্মী হিসেবে ইতিপূর্বে তিনি কাজও করেছেন স্থানীয় ও জাতীয় পত্রপত্রিকায় ।

প্রায় তিন বছর আগে তিনি সড়ক দুর্ঘটনায় ডান পায়ের হাঁটুতে আঘাত পান এবং তার পায়ের লিগামেন্ট সমস্যা দেখা দেয়। ঢাকা ও নাটোরের কিছু অর্থপেডিক স্পেসালিস্ট ডাক্তারের সাথে তিনি যোগাযোগ করে চিকিৎসা নিতে থাকেন। মাঝখানে একটু সুস্থ হলেও আবার কিছুদিন পর তিনি অসুস্থ হয়ে পরেন। আবার দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করে সুস্থ হন ও স্বাভাবিক কাজ কর্ম করতে থাকেন।

কিন্তু বেশ কিছুদিন পূর্বে তার সমস্যাটা আরও অনেক বেড়ে যায় এবং তিনি হাসপাতালে ভর্তি হন ।ডাক্তার সব পরীক্ষা নিরীক্ষা করে দেখেন যে তার পায়ের অবস্থা অনেক খারাপ আর তিনি অস্টিওআথ্রাইটিস এর একজন রোগী। তিনি একজন প্রতিবন্ধি। পরিবার পিতা-মাতা ছাড়া আর কেউ নেই। বেশ কিছুদিন পূর্বে তার পিতা ব্রেইন স্ট্রোক করেছেন। মায়ের শরীরটা ভাল না। তার পরিবারের উপার্জনক্ষম একমাত্র তিনি ।

বর্তমানে তিনি অসুস্থ থাকায় কোন কাজ করতে পারছেন না। পারছেন না সঠিকভাবে স্টাডি করতে, ডাক্তারের পরামর্শ অনুযায়ী জরুরী ভিত্তিতে তাকে ভারতে গিয়ে উন্নত চিকিৎসার নিতে বলেন আর তাছাড়া হয়তো চিরদিনের মতো তার ডান পা টি অকেজো হয়ে যাবে । চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার বেশি খরচ হবে। যেটা তার পরিবারের জন্য অসম্ভব। তিনি ও তার পরিবারটিকে বাঁচাতে তার চিকিৎসা করানো খুব জরুরী।

এমতাবস্থায় বহুমূখী প্রতিভার অধিকারি রাজু কুমার দের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আকুল আবেদন করেছেন সকলে তার চিকিতসার জন্য আর্থিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিলে তিনি ও তার পরিবার নিয়ে কর্ম করে বেঁচে থাকবেন ।সেই সাথে নিজের যোগ্যতা অনুযায়ী নিজে পরিবার সহ সমাজের কল্যানে নিজেকে নিয়োজিত করতে পারবেন ।আর তাছারা অকালে নিভে যাবে একটি মেধাবী প্রাণ ও সেই সাথে একটি পরিবার।

রাজু কুমার দে
মোবাইল: ০১৭২৩৫৪১৭১৬(ব্যক্তিগত বিকাশ একাউন্ট); ০১৭০১০৯৬০৭৬
ই-মেইলঃ rajudeynews@gmail.com

ব্যাংক একাউন্ট
Dutch-Bangla-Bank
Account Title: Anima Dey
Account No: 26815167381
Branch: Natore , Bangladesh

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here