গণধর্ষণের হুকুমদাতাসহ গ্রেপ্তার আরো দুই

গণধর্ষণ, হুকুমদাতা রুহুল আমিন মেম্বার’সহ গ্রেপ্তার আরো দুই

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: স্বামী সন্তানদের বেঁধে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনার মূল হুকুমদাতা সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিন মেম্বার ও মামলার ৫নং আসামী বেচুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় মামলার প্রধান আসামীসহ এ পর্যন্ত ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দিবাগত গভীর রাতে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চরওয়াপদা ও এজাহারভূক্ত ৫নং আসামী বেচুকে সেনবাগ উপজেলার একটি ইটভাটা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রুহুল আমিন মেম্বার খুরশিদ লাঠিয়াল ও বেচু ব্যাগা গ্রামের আবু কাশেমের ছেলে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, রাতে পুলিশের দু’টি দল জেলার সদর উপজেলার উত্তর ওয়াপদার একটি বাড়ীতে অভিযান চালিয়ে রুহুল আমিন মেম্বার ও সেনবাগ উপজেলার খাজুরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারে ৫নাম্বার আসামী বেচুকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো.ওমর ফারুক বলেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিন মেম্বার যদি অপরাধী হয় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক। আমরা দ্রুত সাংগঠনিক মিটিংয়ে বসে ও দলের হাইকমান্ডের নির্দেশ অনুযায়ি যদি তার অপরাধ প্রমাণিত হয় তাকে দল থেকে বহিস্কার করা হবে।

প্রসঙ্গত, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. রুহুল আমিনের নেতৃৃত্বে তার ১০-১২ জন অনুসারী রোববার গভীর রাতে তাদের ঘরের ভেতরে পুলিশ পরিচয়ে ঢোকে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও তার সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রেখে ঘরের বাইরে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। তবে মামলায় রুহুল আমিন মেম্বারকে আসামী করা হয়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে

শিগগির বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: দ্রুত সময়ের মধ্যে বাণিজ্যিক ভিত্তিতে সোনালি ব্যাগ উৎপাদন শুরু ...