গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়ি বেড়াতে যাবার পথে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে তিন দিন আটক রেখে দলবেঁধে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন বখাটে বিরুদ্ধে।

স্থানীয়দের সহযোগিতায় রবিবার বিকালে নির্যাতিত শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ।

ছাত্রীর পরিবার জানায়, শুক্রবার সন্ধায় রায়পুরের মেঘনা বাজার এলাকায় শিক্ষার্থীর মামার বাড়ি যাওয়ার পথে তাকে তুলে নিয়ে যায় চর ইন্দুরিয়া এলাকার বখাটে যুবক রাজিব, রাকিব ও হৃদয়।

পরে তারা চর ইন্দুরিয়া মেঘনা বাজার এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে ওই ছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ করে। এর পর নির্যাতিত শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে তারা শিক্ষার্থী বেঁধে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে তাকে হাত পা বাঁধা অবস্থায় দেখতে পায়।

পরে পরিচয় নিশ্চিত হয়ে ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করে রায়পুর থানায় নিয়ে যায়। রায়পুর থানা পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ। গণধর্ষণের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ্মাসেতু উদ্বোধনের দিনেই ট্রেন চলবে: রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধনের দিনেই এর ওপর দিয়ে ...