শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

বৃদ্ধ বা বয়স্ক মানুষ যে সমাজের বোঝা নয় তা আবারো তারা প্রমান করলেন ঝিনাইদহের একটি মাঠে ফুটবল প্রতিযোগিতায় অংশ নিয়ে।

প্রবীণ ব্যক্তিদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নবীণদের এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সমন্বিত হরিণাকুন্ডু সমিতির উদ্যোগে রোববার সকালে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ঝিনাইদহ ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচ ঝিনাইদহের ষাটোর্ধ বয়সী শতাধিক খেলোয়াড় অংশ গ্রহণ করেন। রজনীগন্ধা ও লালগোলাপ দলে ৫০ জন করে খেলোয়াড় অংশ নেন।

ব্যতিক্রম ধর্মী এ খেলা দেখতে অসংখ্য দর্শক মাঠে ভীড় জমায়। ঘন্টা ব্যাপী এ খেলায় রজণী গন্ধা দল- গোলাপ দলকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। খেলাটি পরিচালনা করেন রেফারি আবু হাসান মিলন।

খেলা দেখতে উপসি’ত হন রাখেন ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, সাবেক পৌর মেয়র আনিসুর রহমান খোকা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জসিম উদ্দিন, প্রবীণ হিতোষী সংঘের সভাপতি আলহাজ্ব মনোয়ার হোসেন, সম্মন্বিত হরিণাকুন্ডু সমিতির সভাপতি জানে আলম ও সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিউল আলম প্রমূখ। খেলা শেষে প্রত্যেক খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়।

সম্মন্বিত হরিণাকুন্ডু সমিতির সাধারণ সম্পাদক এ্যাড শফিউল আলম জানান, এবার ঝিনাইদহ ফুটবল লীগে জেলার কোন খেলোয়ার ছিলেন না। ভাড়াটিয়া খেলোয়াড় দিয়ে খেলা শেষ করতে হয়েছে। নতুন খেলোয়াড় সৃষ্টির জন্য সচেতনতা সৃষ্টির জন্যই আজকের এই প্রতিযোগিতা বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here