খুলনা যুব ফোরামের সপ্তাহব্যাপি প্রচারাভিযান শুরু

সোহানুর রহমান :: সিটি মেয়রের আহ্বানে সাড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে নগরীতে কোভিড-১৯ সংক্রান্ত জনসচেতনতা মূলক স্বাস্থ্যবিধি মাইকিং শুরু করেছে খুলনা ইয়ুথ ফোরাম । 
 
আজ সোমবার (২৭ জুলাই)  সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সাউদার্ন রিজিওনাল ফিল্ড ডাইরেক্টর লিমা হান্না দারিং । 
 
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আশঙ্কা প্রকাশ করে বলেছেন, আসন্ন কোরবানির ঈদের ছুটিতে অনেকে নগরীতে ফিরবে, ঈদের কেনা কাটার জন্য নগরীর বিভিন্ন বিপণী বিতান ও বাজারগুলোতে অনেক লোকের সমাগম হবে। এই সময় সচেতন না হলে, কোভিড-১৯ ভাইরাস আরও ব্যাপক আকারে ছড়িয়ে পরবে। তাই এই সময়ে সবাইকে কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। 
খুলনা সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় এই সচেতনতামূল্ক প্রচার কার্যক্রম সপ্তাহব্যাপি  চলবে।
খুলনা ইয়ুথ ফোরামের সাধারণ সম্পাদক মোঃ:মাহমুদুল হাসান বলেন “আমরা যুব আর হাত গুটিয়ে ঘরে বসে থাকতে রাজি নই।  যথাযথ স্আবাস্মথ্রাযবিধি মেনে আমরাও জনগণকে সচেতন করার জন্য সরকারের পাশাপাশি কাজ করতে চাই। তাই  মেয়রের আহ্বানে সাড়া দিয়ে জনগণকে সচেতন করতে রাস্তায় নেমেছি।”
খুলনা ও বরিশাল বিভাগে ওয়ার্ল্ড ভিশনের পরিচর্যায় মোট ২৯০ টি শিশু ফোরাম ও ১০ টি  ইয়ুথ ফোরাম বাল্য বিবাহ, শিশু শ্রম প্রতিরোধসহ  বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : রাজধানীতে জাতীয় স্যানিটেশন মাস-২০২০ উপলক্ষে আরবান প্রোগ্রাম, ‘ওয়ার্ল্ড ভিশন ...