ডেস্ক রিপোর্ট::  আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। টুর্নামেন্ট শুরুর দিন তিনেক বাকি থাকতে এনামুল হক বিজয়কে অধিনায়ক ঘোষণা করলো খুলনা টাইগার্স। আজ সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবার তুলনামূলক ভালো দলই গড়েছে খুলনা। সঙ্গে আছে এক ঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার। দলটির অধিনায়ক বিজয় ছাড়াও মাহমুদুল হাসান জয় ও আফিফ হোসেনের মতো পরীক্ষিত ক্রিকেটার আছে স্কোয়াডে। আকবর আলী, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান সোহানরাও কার্যকরী ভূমিকা রাখতে পারেন।

শেষ মুহুর্তে এসে পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজ আর প্রস্তুতির মাঝেই দেশি তরুণ পেসার নাহিদ রানা ও ক্যারিবিয়ান পেসার ওশান থমাসকে দলে টেনেছে তারা। এছাড়াও বিদেশীদের মধ্যে আছেন উইন্ডিজের এভিন লুইস, ধানাঞ্জায়া ডি সিলভা, শাই হোপ, দাসুন শানাকা। যাদের ব্যাটে এগিয়ে যেতে পারে খুলনা টাইগার্স।

বিদেশী বোলারদের মধ্যে পেস আক্রমণে দলটির মূল শক্তি দুই পাকিস্তানি তরুণ মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও ফাহিম আশরাফ, সাথে শ্রীলঙ্কান কাসুন রাজিথা। তাদের সঙ্গে বোলিংয়ে দারুণ কার্যকরী হতে পারেন মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাহিদুল ইসলাম। স্পিন বিভাগে আলো ছড়াতে পারেন নাসুম আহমেদ।

তরুণ কোচ তালহা যুবায়েরের অধীনে খেলবে খুলনা। দলটির সেরা সাফল্য ২০২০ সালে ফাইনালে খেলা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here