ডেস্ক রিপোর্ট :: হুট করে গাড়ির চাবি, বাড়ির চাবি বা ছোট প্রয়োজনীয় কোনো কিছু হারিয়ে ফেলার ঝামেলাটা অনেক ভোগায়। এবার সে ভোগান্তি থেকে রেহাই দেবে স্যামসাং। খুব শীঘ্রই গ্যালাক্সি স্মার্ট ট্যাগ বিক্রি শুরু করছে প্রতিষ্ঠানটি।

গ্যালাক্সি স্মার্ট ট্যাগের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো, এটি কোনো কিছু হারাতে দেবে না। যে পণ্যের সঙ্গে গ্যালাক্সি স্মার্ট ট্যাগ থাকবে তা নিমিষেই অ্যাপের মাধ্যমে খুঁজে বের করা যাবে। এমনকি আওয়াজ করে নিজেই ব্লুটুথ ট্র্যাকার ট্যাগটি অবস্থান সম্পর্কে মালিককে জানিয়ে দিতে পারবে।

মঙ্গলবার স্যামসাং জানিয়েছে, দক্ষিণ কোরিয়ার বাজারে এ সপ্তাহেই বিক্রি শুরু হবে গ্যালাক্সি স্মার্ট ট্যাগের। প্রতিবেদনে কোরিয়া হেরাল্ড উল্লেখ করেছে, গ্যালাক্সি স্মার্ট ট্যাগটির দাম পড়বে ২৯ হাজার সাতশ’ ওন বা প্রায় ২৭ মার্কিন ডলার।

স্যামসাংয়ের ‘স্মার্ট থিংস অ্যাপ’ এর মাধ্যমেই চলবে স্মার্ট ট্যাগটি। অ্যাপে স্মার্ট ট্যাগের সঙ্গে সংযুক্ত পণ্যটির সর্বশেষ অবস্থান সম্পর্কে জানা যাবে।

স্যামসাং বলছে, সর্বশেষ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত গ্যালাক্সি ডিভাইসে একাধিক ট্যাগ রেজিস্টার করে রাখতে পারবেন ব্যবহারকারীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here