ডেস্ক রিপোর্ট: : রাজধানীর খিলগাঁওয়ে তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত নাফিউল ইসলাম নাফিজ (১৪) দক্ষিণ বনশ্রী মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। তাদের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামে। খিলগাঁওয়ে পরিবারের সঙ্গে থাকত ছেলেটি।

গতকাল, বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ত্রিমোহনী ১২০ ফুট সড়কে এই দুর্ঘটনা ঘটে বলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নাফিজের খালাত ভাই সাজ্জাদ (১৮) এবং শাফিন (১৭) নামে আরেকজন আহত হয়েছেন।

স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ৮টার পর দুই বন্ধুসহ মোটরসাইকেলে ঘুরতে বের হয় নাফিস। খিলগাঁও থেকে বনশ্রী হয়ে ডেমরার উদ্দেশে যাওয়ার কথা ছিল তাদের। মোটরসাইকেলে নাফিসের সঙ্গে সাজ্জাদ ও সাফিন নামে আরো দুজন ছিল। তারা গুরুতর আহত হয়েছে।

খিলগাঁও থানার ওসি ফারুকুল জানান, মোটরসাইকেলে তিনজন ছিলেন। চালকের হেলমেট থাকলেও বাকি দুজনের মাথায় হেলমেট ছিল না। একটি দ্রুতগামী তেলের লরি পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা।

পরে তাদের উদ্ধার করে রাত সোয়া ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে নাফিজকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহতদের একজনকে স্কয়ার হাসপাতাল এবং আরেকজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here