খায়ারুল ওয়াসীর ‘সুখপাখি’

স্টাফ রিপোর্টার :: চ্যানেল আই-এর আয়োজনে লোকগানের রিয়েলিটি শো ‘বাংলার গান’ থেকে উঠে আসা খায়রুল ওয়াসীর প্রথম গানের অ্যালবাম ‘গোপন প্রেম’ ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) থেকে প্রকাশিত হয় এবছরের মার্চ মাসে। তিনটি লোকগান দিয়ে সাজানো হয়েছিলো সেই ইপি অ্যালবামটি। অ্যালবামের একটি গান ‘সুখপাখি’। এবার এই ‘সুখপাখি’ গানটির ভিডিও নিয়ে হাজির হচ্ছেন প্রতিভাবান কন্ঠশিল্পী খায়রুল ওয়াসী।

ভিডিও প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করে গানটি।

গানটির কথা লিখেছেন তারেক আনন্দ। সুর করেছেন খায়রুল নিজেই আর সংগীতায়োজন করেছেন সজীব দাস।

পুরান ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় আর.জে ও সময়ের আলোচিত মডেল অভিনেতা ফারহানকে। তার সাথে জুটি বেধেছেন মডেল লামিমা লাম । থাকছে খায়রুল ওয়াসীর উপস্থিতিও ।

খায়রুল ওয়াসী বলেন, ‘ক্যারিয়ারের শুরুতেই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আমার প্রথম অ্যালবাম প্রকাশিত হয়েছে । এটা সত্যিই আমার জন্য অনেক বড় পাওয়া ছিলো। এবার আসছে ভিডিও গান। গানটির অডিও-ভিডিও অনেক যতœ নিয়ে করেছি আমরা। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

সজীব দাস বলেন, ‘খায়রুলের কণ্ঠ এক কথায় অসাধারণ। গানটির সুর খায়রুল ভালো করেছে। আমার কাছে মনে হয় দর্শক- শ্রোতা হতাশ হবেন না।”

গত ৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হয় ‘সুখপাখি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here