খালেদা জিয়া নির্বাচনে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে: লক্ষ্মীপুরে বিমান ও পর্যটন মন্ত্রী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বেগম খালেদা জিয়া নির্বাচনে না এসে পেট্টল বোমা দিয়ে মানুষ হত্যা করেছে। এখনো নির্বাচনে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ২০১৪ সালে বেগম খালেদা জিয়া নির্বাচনে না এলেও এ দেশে নির্বাচন হয়েছে, ২০১৮ সালেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাতে কে এলো বা, না এলো সরকারের তা দেখার বিষয় না। খালেদা জিয়া আন্দোলনের নামে শত শত মানুষকে হত্যা করেছে, ভবিষ্যতে নির্বাচন বানচালের নামে এ রকম কোন আন্দোলন করার চেষ্টা করলে বাংলাদেশের মানুষ তাকে কঠিন জবাব দেবে।

বুধবার বিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ কর্র্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে সাড়ে সাত কোটি বাঙ্গালী মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে বাংলাদেশকে স্বাধীন করেছিল। তখন দেশ যুদ্ধ বিধ্বস্থ হয়ে অনেক ক্ষতি সাধন হয়েছিল। মাত্র আড়াই বছর ক্ষমতায় থেকে বঙ্গবন্ধু দেশের উন্নয়নে কাজ করেছিল। ১৯৭৫ এর ১৫ আগষ্ট ষড়যন্ত্রকারীদের হাতে বঙ্গবন্ধুকে সহপরিবারে হত্যাযজ্ঞের পর দেশ অনেক পিছিয়ে গিয়েছিল। তখন জিয়াউর রহমান ক্ষমতায় এসে গণতন্ত্রের নামে যদ্ধাপরাধীদের পনঃর্বাসন করেছিল। তার ধারাবাহিকতায় বেগম জিয়া ক্ষমতায় এসে তাদেরকে মন্ত্রী করেছিল। বাংলার কৃষকদেরকে সারের জন্য গুলী করে হত্যা করা হয়েছিল। এখন সে প্রভুদেরকে নিয়ে খালেদা জিয়া নির্বাচন বানচালের নামে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। খালেদা জিয়া ও তারেক রহমান বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা করেও ব্যার্থ হয়ে এখনও প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টায় লিপ্ত রয়েছেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর আমরা খাদ্য, বিদ্যুৎসহ সকল বিভাগে স্বয়ংসম্পন্ন হয়েছি। বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্চ করে আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করছি। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন এদেশের উন্নয়ন হবে। এ লক্ষ্মীপুরের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালোবাসেন বিধায় আমাকে মন্ত্রী বানিয়েছেন। আমি আগামী দিনে আপনাদের বুদ্ধি পরামর্শ নিয়ে লক্ষ্মীপুর তথা দেশের উন্নয়নে কাজ করবো।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় জেলা আওয়ামীলীগ কর্র্তৃক আয়োজিত মন্ত্রীর সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য তরিকত ফেডারেশনের মহাসচিব লায়ন এম এ আউয়াল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্যা (আল-মামুন), জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান, পৌর মেয়র আলহাজ্ব এম এ তাহের, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মাকছুদ কামাল, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাধারন সম্পাদক মিজানুর রহিম, সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম, সফিক মাহমুদ পিন্টু, এম এ হাশেম, আনোয়ার হোসেন খাঁন, এম আর মাসুদ, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাজ্বী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারন সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাস, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশীদ মামুন প্রমূখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মোহাম্মদ যোবায়ের হাসান

জার্মানিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এসডব্লিউএ -এর পরিচালনা সংসদের সভা

স্টাফ রিপোর্টার :: প্রায় দুইশতাধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন, নেটওয়ার্ক ও জোটের আন্তর্জাতিক ...