ব্রেকিং নিউজ

খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কারণে সমাজে অবহেলিত কর্মহীন দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব।

৩ এপ্রিল শুক্রবার করোনা ভাইরাস প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় চলমান কার্যক্রমের অংশ হিসেবে শহরের স্পোর্টস ভিলেজ, মাঝাডাঙ্গা, বাঙ্গিবেচা ঘাট, গোবড়াপাড়া, মানিকপীড় গ্রামসহ বিভিন্ন এলাকায় দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ঘরে বসে না থেকে করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তিনি দাঁড়িয়েছেন। চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি দিয়েছেন। শুরুতেই তিনি বাড়ির আশেপাশের দুঃস্থ্য লোকজনকে দিয়েছেন। এরপর শহরের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

বিতরণকালে তিনি আরও বলেন, এসব ত্রাণ বিতরণ কোন লোক দেখানো নয়, আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি। আপনার সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সালাম সরকার, সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবসহ জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পথ নাটক ‘ইনডেমনিটি’র নিয়ে কড়া সমালোচনা করলেন রিজভী

ডেস্ক রিপোর্ট : বর্তমান দেশের বিভিন্ন স্থানে মঞ্চায়িত পথ নাটক ‘ইনডেমনিটি’র নিয়ে ...