খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: করোনা ভাইরাসের বিরুদ্ধে এক রকম চলছে মানুষের যুদ্ধ। যুদ্ধ মানে- পরিস্কার-পরিচ্ছন্নতা, সচেতনতা, ঘরে ঘরে অবস্থান করা ও সামাজিক দূরত্ব বজায় রাখা। করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে ইতোমধ্যে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, চায়ের দোকান, হোটেল, গাড়ী-ঘোড়া বন্ধ রাখা হয়েছে। ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। দুর্বিসহ জীবন যাপনে পড়েছেন বিত্তহীন, অসহায়, শ্রমিক, দিন মজুর ও অস্বচ্ছল মানুষেরা। এরকম ২ শ’ ৭২ পরিবারকে মানবিক সহায়তার খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ করেছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোকলেছুর রহমান বিমান।

শনিবার রনচন্ডী ইউনিয়ন পরিষদ চত্বরে বিত্তহীন, অসহায়, শ্রমিক, দিন মজুর ও অস্বচ্ছল মানুষের তালিকা করে ২ শ’ ৭২ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাল ও ১ টি হাতধোঁয়া সাবান। বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, পুলিশ ও গণ্যামন্য ব্যক্তিবর্গ।

রনচন্ডী ইউপি চেয়ারম্যান মোঃ মোকলেছুর রহমান বিমান জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা অসহায়-সুস্থ্য, অসচ্ছল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি আমার ইউনিয়নের মানুষদের বলছি আপনারা ঘর থেকে বের হবেন না। নিজে সুস্থ্য থাকবেন-সকলেই সুস্থ্য থাকবো। কারো ঘরে খাবার না থাকলে আমরাই আপনার ঘরে খাবার পৌছে দিব। তারপরও ঘরে থেকে এ সংক্রমনের সাথে যুদ্ধ ঘোষণা করুন। এ ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা আপনার সামন্য সতর্কতাই একমাত্র সমাধানের পথ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনায় যুবকের মরদেহ উদ্ধার

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনার চাটমোহর উপজেলার বোঁথড় এলাকা থেকে এক ...