ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে শেষ হলো শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগীতা


আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে শেষ হলো শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগীতা। রবিবার সকাল ১১টা থেকে খাগড়াছড়ি কেন্দ্রীয় লক্ষ্মী নারায়ন মন্দিরে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৈশিক মহা দূযোগ করোনা ভাইরাস থেকে মানব জাতির মুক্তি ও বিশ্বশান্তি কামনায় প্রথম বারের মতো সনাতন ধর্মালম্বী নারী-পুরুষদের মধ্যে শঙ্খধ্বনি-উলুধ্বনি ও শঙ্খধ্বনি প্রতিযোগিতা আয়োজন করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার আয়োজন ও সনাতন ছাত্র-যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় এতে খাগড়াছড়ি জেলা ও বিভিন্ন উপজেলার প্রতিযোগী অংশ নেয়।

শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য্য।

এ সময় খাগড়াছড়ি লক্ষ্মী নারায়ণ মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব, সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য, সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রীয় সভাপতি স্বপন ভট্টাচার্য্য, সনাতন ছাত্র যুব পরিষদের উপদেষ্টা স্বপন চৌধুরী ও যুবপরিষদের সদস্য কাঞ্চন চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠানে বিজয়ী শঙ্খধ্বনিতে প্রথম সৌম্য খাস্তগীর, দ্বিতীয় মৃদুল চক্রবর্তী ও তৃতীয় স্থান অধিকারী ময়না তালুকদার এবং এবং উলুধ্বনিতে প্রথম চিত্রা দে, দ্বিতীয় শেলী দাশ, তৃতীয় অনিমা দে অভিনন্দন জানানো হয়।

 

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টর্নেডোর কয়েক মিনিটের তান্ডবে ক্ষতচিহ্ন

শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: ভোলার চরফ্যাশনে আকর্ষিক টর্নেডোতে ঘরবাড়ি হারা পরিবারগুলোর কেউ ...