খাগড়াছড়িতে প্রথম আলোতে আগুন: প্রতিবাদ সমাবেশ

খাগড়াছড়িতে প্রথম আলোতে আগুন: প্রতিবাদ সমাবেশআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত ও শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রথম আলোর বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করে আগুন দিয়েছে ক্ষব্দ নেতাকর্মীরা।

এ সময় প্রতিবাদ সমাবেশ নেতাকর্মীরা আগামী ২৪ ঘন্টার মধ্যে অপপ্রচারের ব্যাখ্যাসহ কারে সঠিক তথ্য তুলে ধরতে হুশিয়ারী জানান।

শনিবার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা শহরের নারকেলবাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ মিছিলটি প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত্বরে এসে সমাবেশে করে, প্রথম আলো কপিতে আগুন দেয়।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ উজ-জামান স্বাধীন,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক নুর ন্নবী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ,সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা প্রমূখ।

বক্তারা, প্রথম আলো খাগড়াছড়ি প্রদিনিধি জয়ন্তী দেওয়ানের এ ধরনের উদ্দেশ্য প্রণোদিত মনগড়া সংবাদ প্রকাশ ষড়যন্ত্রের অংশ বলে উল্লেখ করে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ করা হলে খাগড়াছড়িতে প্রথম আলোকে আঞ্চিত করা হবে বলে মন্তব্য করেন।

এছাড়াও অহেতুল মনগড়া ভাবে বহিস্কার শব্দ ব্যবহার করে জেলাবাসীকে বিভ্রান্তিতে ফেলার জন্য প্রতিনিধিকে ক্ষমা চাইতে হবে বলে ক্ষোভ প্রকাশ করেন। এ সময় প্রথম আলো খাগড়াছড়িতে ধারাবাহিক ভাবে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।

প্রসঙ্গত: বেগম জিয়ার রায়ের ঘোষনার খবরের পর খাগড়াছড়িতে আওয়ামীলীগের মিছিল করাকে কেন্দ্র করে ৯ ফেব্রুয়ারী প্রথম আলো সংবাদের এক অংশে মিথ্যা তথ্য সম্বলিত তথ্য প্রকাশ করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অমর একুশে আজ

অমর একুশে আজ

স্টাফ রিপোর্টার :: অমর ২১শে ফেব্রুয়ারি আজ। রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ মহান শহীদ ...