খাগড়াছড়িতে ছেলের হাতে বাবা খুন


আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে টাকার জন্য ছেলের হাতে খুন হয়েছে বাবা। শুক্রবার (০৮ মে) রাতে জেলা সদরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, টাকার জন্য প্রায়ই বৃদ্ধ বাবা আলেফ খানকে (৬৭) সাথে কথা কাটাকাটি হতো ছেলে জাহাঙ্গীর আলম খান এর। মারধর করতেন ছেলে। ঘটনার দিন শুক্রবার রাতেও টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে বাবাকে মারধর ও গলা চেপে ধরলে শ্বাসরোধ হয়ে আলেফ খানের মৃত্যু হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় হত্যা মামলা দায়ের করলে গভীর রাতে ঘাতক সন্তান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। নিহত আলেফ খান জনতা ব্যাংক থেকে অবসরে গিয়ে খন্ডকালীনভাবে পুলিশ লাইন্স বিদ্যালয়ে হিসাব রক্ষকের দায়িত্বে ছিলেন। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম মাটিরাঙ্গা পৌরসভার কার্য সহকারী।

ঘাতক ছেলে আটকের বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ বলেন, আটকের পর জাহাঙ্গীর আলম খানে আজ (শনিবার) আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

এদিকে খবর পেয়ে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলমসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরগুনায় মুক্তা চাষে সাফল্য

ডেস্ক রিপোর্ট ::বরগুনায় ঝিনুকের মুক্তা চাষ করে সফলতা পেয়েছেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ...