ডেস্ক রিপোর্ট::  কর্মব্যস্ত দিনেও সব ব্যস্ততা থেমে গেছে মিরপুরে। হোম অব ক্রিকেট খ্যাত শের-ই-বাংলা স্টেডিয়াম ছেয়ে গেছে লাল-সবুজের সমর্থকে। সব পথ এসে মিশেছে চেনা আঙিনায়। মাঠে লড়ছে ওরা এগারো। গ্যালারিতে গলা ফাটাচ্ছে হাজারো সমর্থক। বাংলাদেশ, বাংলাদেশ আবার কখনো সাকিব, সাকিব বলে চিৎকার। আর করবেই না বা কেন আজ তো ইতিহাস গড়ার হাতছানি। প্রথমবার ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার সুযোগ।

ইংল্যান্ডকে হারাতে পারলেই দেশটির বিপক্ষে প্রথমবারের মতো যে কোনো ফরম্যাটে হোয়াইটওয়াশ করার স্বাদ পাবে টিম টাইগার্স। আর এমন ঐতিহাসিক ম্যাচে বাংলাদেশকে সমর্থন যোগাতে মিরপুরের গ্যালারিতে দর্শকের উপচেপড়া ভিড়।

এদিনও বরাবরের মতো দেশের দূরদূরান্ত থেকে সাকিব আল হাসানের দলকে সমর্থন দিতে মিরপুরে জড়ো হয়েছেন লাল-সবুজের সব সমর্থকরা। চোখের সামনে বাংলাদেশের খেলা দেখা কিংবা প্রিয় সব ক্রিকেটারদের এক নজর দেখতেই সব কষ্ট উধাও এই দর্শকদের।

মইন রহমান নামের এক দর্শক ঢাকা পোস্টকে বলেন, এত বছর পর সুযোগ আসল। আর তাই মিস না করতে মাঠে চলে এসেছি। এখন দেখার অপেক্ষায় আছি। এদিকে নেত্রকোনা থেকে ছুটে আসা রবিন দাস বললেন বাংলাদেশের জন্য বড় সুযোগ এটা। যদি জিততে পারে বিশ্বে বাংলাদেশকে আরো ভালো করতে চিনবে ভালো দল হিসেবে।

যদিও এই মুহূর্তে বাংলাদেশের চেয়ে ম্যাচে কিছুটা এগিয়ে সফরকারীরা। ১৫৯ রানের লক্ষ্যে খেলতে নেমে এই মুহূর্তে ইংল্যান্ডের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৮৩ রান। হোয়াইটওয়াশ এড়াতে আর প্রয়োজন ৫৩ বলে ৭২ রান। হাতে আছে ৯টি উইকেট।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here