ক্যান্সার সচেতনতায় হিমু পরিবহনের দৌড়

ক্যান্সার সচেতনতায় হিমু পরিবহনের দৌড়ঢাকা :: হুমায়ূন ভক্তদের সংগঠন হিমু পরিবহণ ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষ্যে মাসব্যাপী সারাদেশে নানা কার্যক্রমে আয়োজন করেছে। তারই অংশ হিসেবে আজ ১৫ ফেব্রুয়ারি তৃতীয় বারের মত ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ক্যান্সার সচেতনায় দৌড় এর আয়োজন করা হয়েছে।

উক্ত দৌড়ে দৌড়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ আবদুল্লাহ, বাংলা একাডেমির উপ পরিচালক ড. আমিনুর রহমান সুলতান, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনষ্টিটিউএর সহযোগী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন আহমেদ, ইনস্টিটিউট অব ওয়েলবিইংয়ের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক দেবরা ইফরইমসন, সাকরা ওয়ার্ল্ড হসপিটালের রোগী কল্যান ও মান উন্নয়ন বিভাগের প্রধান অভয় সিং, বাংলাদেশের প্রথম দুইবার এভারেস্ট জয়ী এম এ মুহিত, ক্রীড়াবীদ শিরিন সুলতানাসহ প্রমুখ।

কেন্দ্রীয় শহীদ মিনার থেকে দৌড়টি শুরু হয়ে দোয়েল চত্বর, টিএসসি, ভিসি চত্বর দিয়ে ফুলার রোড হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়। এতে সারাদেশ থেকে হিমু পরিবহনের বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিরা অংশ করে। তাছাড়াও ঢাকা বিভিন্ন স্কুল,কলেজ, বিশ্ববিদ্যালয় ও নানা সামাজিক সংগঠনের ৫ শতাধিক মানুষ অংশগ্রহন করে। ফেব্রুয়ারি মাস জুড়ে সারাদেশে হিমু পরিবহন ক্যান্সার সচেতনতায় সাইকেল র‌্যালী, মানববন্ধন, আলোচনা সভাসহ নানা সচেতনতা প্রোগ্রামের আয়োজন করবে।

আগত অংশগ্রহনকারীদের নিবন্ধন থেকে প্রাপ্ত অর্থ ঢাকা মেডিকেল কলেজের ক্যান্সার বিভাগে দান করা হবে। ক্যান্সার সচেতনতার এই দৌড়ে সহযোগিতা করে সাকারা ওয়ার্ল্ড হসপিটাল। সাকরা ওয়ার্ল্ড হসপিটাল ক্যান্সারের বিরোধে জন সচেতনতা বাড়াতে হিমু পরিবহনের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। দৌড় শেষ অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিজেপি ৩০৩ আসনে জয়ী

ভারতের নির্বাচনে বিজেপি ৩০৩ আসনে জয়ী, কংগ্রেস ৫২

ডেস্ক নিউজ :: ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে দেশটির ক্ষমতাসীন হিন্দুত্ববাদী দল বিজেপি ...