কোয়ারেন্টাইনের জন্য নিজের অফিস ও বাড়ি দিলেন শাহরুখ খান

ডেস্ক নিউজ :: ভারতের মুম্বাই, দিল্লী, কলকাতার মতো বড় আর গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে করোনা মোকাবিলায় বিপুল সাহায্য দান করেছেন বলিউড বাদশারা।

তাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন। প্রিয় নায়কের মহানুভবতা নিয়ে মেতে আছেন ভক্তরাও।

এমনি সময়, নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে দিয়েছেন শাহরুখ খান।

শনিবার সকালে গ্রেটার মুম্বাই পৌরসভার পক্ষ থেকে একটি টুইট করা হয়। সেই টুইটে শাহরুখ এবং তার স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, ‘শাহরুখ এবং গৌরী খান তাদের ব্যক্তিগত চার তলা অফিসটি শিশু, মহিলা এবং বয়স্কদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে সুচিন্তার প্রতিফলন।’

সালমান-অক্ষয়সহ অনেক বলিস্টারেরা করোনা মোকাবিলায় অর্থদান করলেও শাহরুখ কেন কানাকড়িও খরচ করছেন না, তা নিয়ে কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মন্তব্য উড়ে আসছিল। যাবতীয় সমালোচনা, ট্রলকে চুপ করিয়ে দিয়ে শুক্রবার শাহরুখ সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত জানান বাদশাহী স্টাইলে অনুদান দিচ্ছেন তিনি।

কোন কোন জায়গায় কী কী দান করেছে তার প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট, তার আইপিএল দল নাইট রাইডার্স এবং এনজিও মীর ফাউন্ডেশন সব বিস্তারিত জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পিরিয়ডের গ্লানি শংকা কাটিয়ে মেয়েরা উড়ে বেড়াক জীবনের দিগন্তে

মেনস্ট্রুয়াল হাইজিন ডে-২০২০ সাদিয়া নাসরিন :: আমার বয়স তখন এগারো আর বারোর ...