কোটি ছাড়ালো ‘জানরে তুই’

কোটি ছাড়ালো এফ এ সুমনের ‘জানরে তুই’স্টাফ রিপোর্টার :: কোটি ছাড়ালো জনপ্রিয় সঙ্গীতশিল্পী এফ এ সুমনের গানের মিউজিক ভিডিও। তবে, এটি কোনো অফিশিয়াল ভিডিও নয়। তার গানের আনঅফিশিয়াল একটি ভিডিওই এখন তোলপাড় করছে ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

শখের বশেই খুলনার উদীয়মান ভিডিও নির্মাতা এম এ সোবহান ২০১৫ সালের ডিসেম্বরে নির্মাণ করেন ‘জানরে তুই’ গানের মিউজিক ভিডিও। নন্দিত কণ্ঠশিল্পী এফ এ সুমনের জনপ্রিয় এ গানের মডেল হয়েছিলেন স্থানীয় তরুণ মডেল জারা ও লিটন।

নির্মাণের পর এলাকার ক্যাবল নেটওয়ার্কে প্রচার করে ভিডিওটি। একটা সময় নিজের ইউটিউব অ্যাকাউন্টে পোস্ট করেন সোবহান। এতেই হয়ে গেল বাজিমাৎ। ইউটিউবে এখন বইছে ‘জানরে তুই’ ভিডিও’র ঝড়!

এটি ২৬ এপ্রিল সকাল ১০টা নাগাদ ছাড়িয়েছে কোটি ভিউয়ারের মাইল ফলক। শুধু তাই নয়, ক্রমাগত বেড়েই চলেছে সোহাগ ওয়াজীউল্লাহর লেখা এ গানের ভিডিওটি।

কোটি ছাড়ালো এফ এ সুমনের ‘জানরে তুই’এ বিষয়ে এফ এ সুমন বলেন, ‘যেহেতু গানটির ভিডিও ভিউয়ার ১ কোটি ছাড়িয়েছে, তাতে আমি আনন্দিত কিন্তু উৎফুল্ল নই কারণ, ‘‘জানরে তুই’’ গানটি অনেক আগেই কোটি কোটি দর্শকের হৃদয়ে পৌঁছে গেছে। তবে এ গানের ভিডিওটাও যে শ্রোতা-ভক্তরা এভাবে গ্রহণ করেছে সেজন্য সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা।’

তিনি আরো বলেন, ‘এযাবৎ যত গান ইউটিউবে কোটি ছাড়িয়েছে। তার সবই অনেক ব্যয়বহুল। কেননা, সেসব ভিডিও প্রথমসারির অনেক নির্মাতা জনপ্রিয় মডেলদের দিয়ে করিয়েছেন। কিন্তু মফস্বলের একজন নির্মাতা স্থানীয় মডেলদের দিয়ে নির্মিত ভিডিও এতটা আলোড়ন তুলবে বিষয়টি হয়তো তিনিও বুঝতে পারেননি।

এ গানটির সুবাদেই মডেল জারা পেয়েছেন ব্যাপক তারকাখ্যাতি। রীতিমতো কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করছেন।

উল্লেখ্য, ২০১৫ ও ২০১৬ সালে জিপি ওয়েলকাম টিউনের টপচার্টে সর্বশীর্ষে ছিল এফ এ সুমনের গাওয়া ‘জানরে তুই’ গানটি। এখনো গানটি টপটেন-এ অবস্থান করছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তাসলিমা মৌ’র প্রেমে এতো জ্বালা

স্টাফ রিপোর্টার :: প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে ঈদ উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে ...