ব্রেকিং নিউজ

কেশবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম ও সম্পাদক কার্তিক সাহা নির্বাচিত 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি ::   দীর্ঘ ২০ বছর পর যশোরের কেশবপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল মঙ্গলবার বিকেলে কেশবপুর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়লকে সভাপতি ও কার্তিক চন্দ্র সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।
ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন।
কাউন্সিলে পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট মিলন মিত্রের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা কার্তিক সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, সাবেক সদস্য মশিয়ার রহমান সাগরল, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, যশোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী।
 দ্বিতীয় অধিবেশনের শুরুতেই কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন পৌর আওয়ামীলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এ সময় উপস্থিত সকল নেতাকর্মী ও সমর্থকদের মতামতের ভিত্তিতে পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়লকে সভাপতি ও কার্তিক চন্দ্র সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, ১৯৯৮ সালে কেশবপুর পৌরসভা ঘোষণার পর থেকে পৌর আওয়ামীলীগের কার্যক্রম আহ্বায়ক কমিটি দ্বারা পরিচালিত হচ্ছিল। পৌরসভা ঘোষণার পর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠিত হলে প্রথম আহ্বায়ক হন দুলাল চন্দ্র সাহা। পরে আব্দুস সোবহান গাজীকে আহ্বায়ক করে পৌর আওয়ামীলীগের কার্যক্রম চলছিল।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারের সঠিক পদক্ষেপের অভাবে গরিবরা আরও গরিব হচ্ছেন: মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট ::বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ধনীরা আরও ধনী ...